ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

প্রিয়াঙ্কা দাওয়াত দেননি দীপিকাকে!  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৪, ১৯ আগস্ট ২০১৮ | আপডেট: ২৩:৫০, ১৯ আগস্ট ২০১৮

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বাগদান শনিবার সম্পন্ন হয়েছে। ভারতের মুম্বাইয়ের জুহুতে প্রিয়াঙ্কার বাসভবনে পূজা দিয়ে শুরু হয় বাগদান অনুষ্ঠান। রাতে বন্ধুদের আয়োজনে ছিল বিশাল পার্টি। অনেক তারকাই উপস্থিত ছিলেন পার্টিতে। কিন্তু দীপিকা পাড়ুকোনকে নাকি দাওয়াতই দেননি প্রিয়াঙ্কা!

দীপিকা-প্রিয়াঙ্কাকে এক সঙ্গে প্রথম দেখা গিয়েছিল চার বছর আগে, তারকা পরিচালক করণ জোহরের জনপ্রিয় চ্যাট শো কফি উইথ করন-এর চতুর্থ সিজনে। এ দুই আন্তর্জাতিক তারকাকে এর পর দেখা যায় ২০১৫ সালে, বাজিরাও মাস্তানি ছবিতে দীপিকার প্রেমিক রণবীর সিংয়ের বিপরীতে। দীপিকা ওই ছবিতে মাস্তানির ভূমিকায় অভিনয় করেন আর প্রিয়াঙ্কা ছিলেন খাসিবাইয়ের ভূমিকায়।   

প্রিয়াঙ্কা যদিও দীপিকার চেয়ে বয়সে পাঁচ বছরের বড়, তবু দুজনের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আছে, এমন ইঙ্গিত তাঁরা দিয়ে গেছেন সব সময়। তাই বাগদান অনুষ্ঠানে দীপিকাকে দাওয়াত না দেওয়াটা বিস্ময়কর খবর, একই সঙ্গে কষ্টেরও। রাতে পার্টিতে অবশ্য উপস্থিত ছিলেন দীপিকার প্রেমিক রণবীর সিং। কিন্তু দীপিকা ছিলেন না। গুঞ্জন রয়েছে, আসছে নভেম্বরেই প্রিয়াঙ্কা-নিকের মতো দীপিকা-রণবীরও পাকাপাকি বন্ধনে যাচ্ছেন।

একজন বলেছেন, দীপিকা সব সময়ই প্রিয়াঙ্কার সহায়ক ছিলেন। দাওয়াত পেলে তিনি অবশ্যই প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা জানাতে যেতেন। যা হোক, সবাই জানে রণবীর-দীপিকার প্রেমের ব্যাপারে এবং তাঁরা নভেম্বরে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন। প্রিয়াঙ্কার অতিথি তালিকায় দীপির নাম না থাকাটা তাই দৃষ্টিকটু। কে এটা করল? কেন আপনি যুগলের একজনকে দাওয়াত দেবেন?

বাগদান অনুষ্ঠান সম্পন্নের পর সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা-নিক পরস্পরের প্রতি ভালোবাসা জানান। প্রথমে প্রিয়াঙ্কা চোপড়া ইনস্টাগ্রামে একটি আদুরে ছবি পোস্ট করেন, যেখানে হবু বর নিক জোনাসকে তিনি জড়িয়ে ধরে আছেন। লিখেন, নিককে তিনি সমস্ত হৃদয় ও আত্মা দিয়ে গ্রহণ করেছেন। নিক জোনাসও লিখেছেন উচ্ছ্বসিত হয়ে। বলেছেন, তিনি পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবান।

প্রিয়াঙ্কার ‘আমি উহাকে পাইলাম’ ঘোষণার পর নিক জোনাসও একটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে লিখেন : ‘ভবিষ্যতের মিসেস জোনাস। আমার হৃদয়। আমার ভালোবাসা।’

বাগদান অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া হলুদ সালোয়ার-কামিজ পরেন। নিক জোনাস পরেন হালকা ধূসর কুর্তা-পাজামা। বলিউড তারকারা নতুন এ যুগলকে শুভেচ্ছা জানাচ্ছেন। প্রীতি জিনতা, হৃতিক রোশন, রণবীর সিং, আলিয়া ভাট, বরুণ ধাওয়ানসহ অনেকেই এর মধ্যে শুভকামনা জানিয়েছেন। পরিণীতি চোপড়া লক্ষ্ণৌ থেকে ‘জাবারিয়া জদি’র শুটিং ফেলে বাগদানে যোগ দেন। তিনিও পরেছিলেন হলুদ সালোয়ার-কামিজ।

প্রিয়াঙ্কা-নিক জুটির প্রথম দেখা হয় মিট গালা-২০১৭ অনুষ্ঠানে। এর কিছুদিন পর থেকেই এ কপোত-কপোতীর প্রেমের গুঞ্জন শুরু হয়। সেই গুঞ্জন এখন বাস্তবে রূপ নিল। তবে বহুল প্রতীক্ষিত এ অনুষ্ঠানে দীপিকা পাড়ুকোন না থাকায় অনেকেই হতাশ হয়েছেন।  

এসি    

  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি